প্রার্থনা
- মিজান নকীব ২৮-০৪-২০২৪

প্রভু তোমার তরে
যাচি সদা এই শকোতি!
ধন্য করোগো রহমে তোমার
পূর্ন করো এ আকুতি
যাচি সদা এই শকোতি!

সঞ্চার করো প্রাণেতে শক্তি
গাফেলতি হতে চাহিগো মুক্তি
কখনো যেনো নাহি মানি হার
করি সদা প্রভু মিনতি
যাচি সদা এই সকোতি!

শত্রু মিত্র গরিব ধনি
রাজা প্রজা আর মুর্খ জ্ঞানী
সকলেই যেনো হয়গো আপন
নেভাও মনের হিংসু তপন
তোমার তরে এ মিনতি
যাচি সদা এই শকোতি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।